1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার নতুন ছবিতে কিয়ারা-সিদ্ধার্থ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘শেরশাহ’ ছবিতে কিয়ারা-সিদ্ধার্থের রসায়ন সাড়া ফেলেছিল বলিউডে। এই জুটিকে পছন্দও করেছেন দর্শক। বক্স-অফিসেও ঝড় তুলেছে ‘শেরশাহ’। পছন্দের এই জুটিকে আবার পর্দায় দেখার অপেক্ষায় ছিলেন অনুরাগীরা, তাঁদের প্রতীক্ষা শেষ হতে চলেছে বলেই খবর।

মুম্বাই সংবাদসংস্থার খবর, একটি রোম্যান্টিক ছবিতে কাজ করার কথা প্রায় পাকা কিয়ারা-সিদ্ধার্থের। দু’জনেরই ছবির গল্প পছন্দ হয়েছে। কয়েক দিনের মধ্যেই ছবির জন্য চুক্তিবদ্ধ হবেন এই জুটি। সব কিছু ঠিক থাকলে দর্শক তাঁদের প্রিয় জুটিকে আবার দেখতে পাবেন বড় পর্দায়।

‘শেরশাহ’ ছবিতে কিয়ারা-সিদ্ধার্থের রসায়ন সাড়া ফেলেছিল বলিউডে। এই জুটিকে পছন্দও করেছেন দর্শক। বক্স-অফিসেও ঝড় তুলেছে ‘শেরশাহ’। পছন্দের এই জুটিকে আবার পর্দায় দেখার অপেক্ষায় ছিলেন অনুরাগীরা, তাঁদের প্রতীক্ষা শেষ হতে চলেছে বলেই খবর।

বাস্তবেও কিয়ারা-সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে বলিউডে। দু’জনকে একত্রে দেখা গিয়েছে রেস্তরাঁয়, কফি শপে। পরস্পরের প্রেমে পড়েছেন তাঁরা— এমন খবরও বলিউডের বাতাসে। প্রথমে স্বীকার না করলেও এখন আর সম্পর্ক নিয়ে রাখঢাক করেন না কিয়ারা-সিদ্ধার্থ। মাঝখানে এই সম্পর্কে সমস্যাও হয়েছে। কিন্তু দু’জনে মান-অভিমানের পালা চুকিয়ে আবার একসঙ্গে।

সিদ্ধার্থ এখন রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুটিংয়ের কাজে ব্যস্ত। ‘মিশন মঞ্জু’ ও ‘থ্যাঙ্ক গড’ ছবির কাজও হাতে রয়েছে। অন্য দিকে কিয়ারার ‘ভুলভুলাইয়া-২’ বক্স অফিসে সফল। ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতেও কিয়ারাকে দেখা যাবে ভিকি কৌশল ও ভূমি পেডনেকরের সঙ্গে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..